ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যুবদল নেতা খুনের ঘটনায় মামলা, ইউপি চেয়ারম্যানসহ আসামি ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
যুবদল নেতা খুনের ঘটনায় মামলা, ইউপি চেয়ারম্যানসহ আসামি ৮

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আকবর আলী (৪৬) খুনের ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নবিদুল ইসলামকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।  

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোরে নিহত আকবর আলীর স্ত্রী হাসি খাতুন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় ৮ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাতপরিচয় আরও ৫-৭ জনকে আসামি করা হয়েছে। মামলার অন্য আসামিদের মধ্যে যুবলীগ নেতা রিগ্যান, পথিকসহ চেয়ারম্যান নবিদুলের সহযোগীরা রয়েছেন।  
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, যুবদল নেতা আকবর আলী খুনের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ তদন্ত শুরু করেছে।  

বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ী বাজারে যুবদল নেতা আকবর আলীকে কাছ থেকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। নিহত আকবর সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বড় সারটিয়া বাজারের মৃত মজিবুর রহমানের ছেলে ও ১০ নম্বর সয়দাবাদ ইউনিয়ন যুবদলের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।