ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

স্বাস্থ্যবিধি মানছেন না আওয়ামী লীগের নেতারাই! 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
স্বাস্থ্যবিধি মানছেন না আওয়ামী লীগের নেতারাই! 

সাভার (ঢাকা):করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকার স্বাস্থ্যবিধির কথা চিন্তা করে সারাদেশে বিধিনিষেধ আরোপ করেছেন। তবে এসব বিধিনিষেধের তোয়াক্কা করছেন না সাভারের আশুলিয়ায় আওয়ামী লীগের নেতারা।

বিধিনিষেধের গত কয়দিনে আশুলিয়ায় বিভিন্ন স্থানে বিশাল আকারের গণজামায়েত হয়েছে। আর এগুলো করেছে আশুলিয়া আওয়ামী লীগের নেতারা।

সেই ধারাবাহিকতা বজায় রেখে আজ মঙ্গলবার  (০১ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে আশুলিয়ার পলাশবাড়ীর হাজী জয়নদ্দিন উচ্চ বিদ্যালয় (আমার স্কুল) এ এক বিশাল সম্মেলনের আয়োজন করে থানা আওয়ামী লীগ। সম্মেলনে ধামসোনা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের কমিটি দেওয়া হয়।

সরজমিনে সম্মেলনে গিয়ে দেখা গেছে, স্কুলটির প্রধান ফটক ব্যানারে ভরে গেছে। এছাড়া স্কুলটির ভেতরে প্রায় হাজার মানুষের প্যান্ডেল করা হয়েছে। ব্যান্ড বাজিয়ে মাস্ক ছাড়াই মানুষ প্রবেশ করে সম্মেলনে।  

এতে উপস্থিত ছিলেন সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের সদস্য শাহাদাৎ হোসেন খান, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, ধামসোনা ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মণ্ডলসহ আওয়ামী লীগের নেতারা৷

সম্মেলনে বিস্তারিত তথ্য দিয়ে সম্মেলনটির উদ্বোধক ধামসোনা ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মণ্ডল বাংলানিউজকে বলেন, আজকের প্রোগ্রামটি অনেক বড় আকারের হয়েছে। প্রায় তিন হাজার মানুষ সেখানে উপস্থিত ছিলেন। আমাদের প্রোগ্রামে থানা আওয়ামী লীগের নেতা ফারুক হাসান তুহিনসহ আরও সবাই ছিলেন।

এই প্রোগ্রামের জন্য কি কোনো অনুমতি নিয়েছেন কি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এসব বিষয়ে ফারুক হাসান তুহিন জানেন।  

সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের সদস্য শাহাদাৎ হোসেন খাঁন বাংলানিউজকে বলেন, প্রোগ্রামে আমিও ছিলাম। কিন্তু অনুমতির ব্যপারে ফারুক হাসান তুহিন ভাই জানেন৷

এ বিষয়ে  ফারুক হাসান তুহিন বাংলানিউজকে বলেন, আমাদের ওয়ার্ড কমিটির সম্মেলনের আগেই ডেট দেওয়া ছিল। তাই আজ করা হয়েছে। সবাই মাস্ক পরে সম্মেলনে যোগ দিয়েছে।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা বাংলানিউজকে বলেন, আমি তুহিনকে নিষেধ করেছিলাম। কিন্তু তুহিন বলেছেন, আমাকে মির্জা আজম ভাই বলেছেন সম্মেলন করতে।

বিধিনিষেধের এই সময়ে এমন সম্মেলনের ব্যপারে জানতে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলামের মুঠোফোনে বেশ কয়েকবার ফোনসহ খুদে বার্তা পাঠিয়েও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।