ঢাকা, শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

তারিখ ঘোষণা করেও সমাবেশ করতে ব্যর্থ বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
তারিখ ঘোষণা করেও সমাবেশ করতে ব্যর্থ বিএনপি তারিখ ঘোষণা করেও সমাবেশ করতে ব্যর্থ বিএনপি

নওগাঁ: পরপর দুইবার তারিখ ঘোষণা করেও সমাবেশ করতে ব্যর্থ হলো নওগাঁ জেলা বিএনপি। আজ (বৃহস্পতিবার) সমাবেশ হওয়ার কথা ছিল।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান তার ব্যক্তিগত ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে নওগাঁ জেলা বিএনপির আজকের সমাবেশ করোনার কারণে স্থগিত করা হয়েছে।

এর আগে বুধবার (১২ জানুয়ারি) জেলা বিএনপির অভ্যন্তরীণ এক সভা শেষে জানানো হয়েছিলো, যে কোনও পরিস্থিতিতে সমাবেশ সফল করা হবে। এর জন্য নওগাঁ শহরের এ-টিম মাঠকে বেছে নিয়েছিল দলটি। সমাবেশের জন্য প্রশাসনের কাছে লিখিত আবেদনও করা হয়। কিন্তু এতে কোনো সাড়া মেলেনি।

সমাবেশে বক্তব্য রাখার কথা ছিলো- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত এবং ওবায়দুল হক চন্দনের।

প্রসঙ্গত, ২৭ ডিসেম্বর সকালে একই স্থানে একই সময়ে বিএনপি, যুবলীগ ও ছাত্রলীগের সভা ডাকায় আইনশৃঙ্খলা ভঙ্গের আশঙ্কায় নওগাঁ পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করেছিল প্রশাসন। যার কারণে তখনও সমাবেশ করতে পারেনি দলটি।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa