ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগ নেতাকে তুলে নিয়ে মোটরসাইকেলে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
ছাত্রলীগ নেতাকে তুলে নিয়ে মোটরসাইকেলে আগুন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে রাকিবুল হাসান মুন্না (২২) নামে ছাত্রলীগের সাবেক এক নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এ সময় দুর্বৃত্তরা তার ব্যবহৃত মোটরসাইকেলটি আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে বলেও জানা গেছে।



শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে জেলা সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রমাপুর গ্রামের দিঘলী-দাসেরহাট সড়কের ওপর এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

মুন্না ওই ইউনিয়নের দুর্গাপুর গ্রামের কবির হোসেনের ছেলে। তিনি চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন। পেশায় গিরিল ওয়ার্কশপ ব্যবসায়ী। এছাড়া ইউপি নির্বাচনে ওই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ইসমাইল হোসেনের (আনারস) কর্মী।  

মুন্নার বাবা বাংলানিউজকে জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তার ছেলে দিঘলী বাজার থেকে রমাপুরে মোটরসাইকেলযোগে এক জনকে নামিয়ে দিতে যান। এরপর আর ফিরে আসেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। দিনগত রাত আড়াইটার দিকে তারা জানতে পারেন, মুন্নার মোটরসাইকেলটি পুড়িয়ে দেওয়া হয়েছে।
 
পরে সেটি দিঘলী-দাসেরহাট সড়কের ওপর ভষ্মিভূত অবস্থায় পাওয়া যায়। বিষয়টি থানায় অবহিত করলে শনিবার (২৫ ডিসেম্বর) সকালে পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করে। সকাল সাড়ে ৯টা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।  

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বাংলানিউজকে বলেন জানান, নিখোঁজের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।