ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

সিলেটে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
সিলেটে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

সিলেট: সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্রলীগের একাংশ ও সাবেক নেতারা।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদের নেতৃত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর আগে নেতাকর্মীরা নগরের চৌহাট্টায় সড়ক ভবনের সামনে থেকে মিছিল বের করেন। মিছিলটি জিন্দাবাজার হয়ে কোর্ট পয়েন্ট ঘুরে চৌহাট্টা পয়েন্টে এসে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বিতর্কিতদের দিয়ে করা কমিটি অবিলম্বে বাতিলের দাবি জানান।

গত ১২ অক্টোবর কেন্দ্র থেকে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়। জেলা ছাত্রলীগের কমিটিতে মো. নাজমুল ইসলামকে সভাপতি ও রাহেল সিরাজকে সাধারণ সম্পাদক করা হয়। অপরদিকে, মহানগর ছাত্রলীগের কমিটিতে কিশোয়ার জাহান সৌরভকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নাঈম হাসানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

তবে ঘোষিত কমিটিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের ভাতিজা সাধারণ সম্পাদক পদে না আসায় তার অনুসারী সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করেন। ওইদিন সন্ধ্যায় নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক রাহেল সিরাজের বাসায় হামলার অভিযোগ ওঠে।

পরদিন সংবাদ সম্মেলন করে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নামে কোটি টাকার বিনিময়ে কমিটি দেওয়ার অভিযোগ করেন তারা। এ সময় কমিটি বাতিল করা না হলে লাগাতার আন্দোলনের ঘোষণা দেওয়া হয়।

আরও পড়ুন: কোটি টাকায় সিলেট ছাত্রলীগের কমিটি!

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এনইউ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa