ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

মা ও আমার কোনো ক্ষতি হলে চাচা জিএম কাদের দায়ী: এরিক এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
মা ও আমার কোনো ক্ষতি হলে চাচা জিএম কাদের দায়ী: এরিক এরশাদ

ঢাকা: আমার ও আমার মা বিদিশা এরশাদের যদি কোনো ক্ষতি হয়, এজন্য দায়ী থাকবেন আমার চাচা জিএম কাদের। আমাদের মা-ছেলের বিরুদ্ধে চাচা মিথ্যা ও বানোয়াট নিউজ করাচ্ছেন।

 

বৃহস্পতিবার (৮ জুলাই) বারিধারার প্রেসিডেন্ট পার্কে তার নিজের বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ডের প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র এরিক এরশাদ এ অভিযোগ করেন।

এরিক তার বক্তব্যে প্রধানমন্ত্রীর কাছে এ বিযয়ে ব্যবস্থা নেওয়ার আবেদন জানান এবং চাচা জিএম কাদেরের শাস্তিও দাবি করেন।

সংবাদ সম্মেলনে এরিক এরশাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে বলে জানিয়েছেন এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ। তিনি বলেন, বাবার অধিকার ও সম্পদ থেকে বঞ্চিত করতে তার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে।

তিনি বলেন, সম্প্রতি দু’একটি গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় এরশাদপুত্র এরিক এরশাদের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার হচ্ছে। শুধু তাই নয়, এরশাদের উত্তরসূরি হিসেবে এরিককে তার অধিকার থেকে বঞ্চিত করার গভীর ষড়যন্ত্র করা হচ্ছে।  

‘ট্রাস্ট ও এরিক একই সূত্রে গাঁথা। স্যার চলে যাওয়ার পর ট্রাস্ট ও এরিকের দায়িত্ব আমাদের উপর বর্তায়। ’

সংবাদ সম্মেলনে এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ জাপা চেয়ারম্যান জিএম কাদেরের কঠোর সমালোচনা করে বলেন, জাতীয় পার্টির অফিসিয়াল পেজে এরিক ও বিদিশার নিউজ শেয়ার করা হচ্ছে। সব ষড়যন্ত্রে জিএম কাদের দায়ী। এরিককে সরাতে পারলে তিনি ট্রাস্টি সম্পদ দখল করতে পারবেন। জিএম কাদের এরশাদ পরিবারকে ধ্বংস করার যড়যন্ত্রে লিপ্ত।  

‘প্রয়াত এরশাদের জীবদ্দশায় এরিকের জন্ম নিয়ে কোনো প্রশ্ন না করলেও এখন অসৎ উদ্দেশ্যে এগুলো করা হচ্ছে। এরশাদ জীবিত থাকা অবস্থায় তার বিরুদ্ধে যত মামলা হয়েছিল প্রত্যেকটিতে তিনি নির্দোষ প্রমাণিত হয়েছিলেন। আজ তাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। ’

বিদিশার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের বিরুদ্ধে কেনো প্রতিবাদ জানালেন না? আইনি পদক্ষেপ কেন নেননি? এমন প্রশ্নের জবাবে ট্রাস্টির চেয়ারম্যান বলেন, করোনার কারণে আদালত বন্ধ থাকায় আইনি পদক্ষেপ নিতে পারিনি। তবে আমরা আইনি পদক্ষেপ নেবো।

এরিকের দু’টি জন্ম তারিখ নিয়ে প্রশ্ন করলে মামুন বলেন, সবই ষড়যন্ত্র। জীবত এরশাদ নিজ সন্তান বলেই এরিকের নামে ট্রাস্টি বোর্ড গঠন করেছেন।  

সংবাদ সম্মেলনে বিদিশা এরশাদকে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa