ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

দলের কেউ অপকর্মে লিপ্ত হলে প্রশাসনিক ব্যবস্থা: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
দলের কেউ অপকর্মে লিপ্ত হলে প্রশাসনিক ব্যবস্থা: কাদের

ঢাকা: এই মুহূর্তে দলের মধ্যে নিজেদের ভুল বোঝাবুঝি, কলহ-কোন্দল করোনা পরিস্থিতিকে জটিল করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দলের কেউ অপকর্মে লিপ্ত হলে তাদের বিরুদ্ধে প্রশাসনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি সতর্ক করেন।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি, কলহ-কোন্দলের বহিঃপ্রকাশ এই মুহূর্তে করোনা পরিস্থিতিকে জটিল করবে। এ ধরনের কর্মকাণ্ড, অপকর্মে লিপ্ত হলে দল তাদের কোনো প্রশ্রয় দেবে না। প্রশাসনিকভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সাংগঠনিকভাবে ব্যবস্থাও নেওয়া হবে।

শুক্রবার (১৬ এপ্রিল) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত কয়েকটি সাংবাদিক সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে এ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হন।

ওবায়দুল কাদের এসময় সারা দেশে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।  

দলের নেতাকর্মীদের সতর্ক করে তিনি বলেন, আপন ঘরে যাদের শত্রু তাদের শত্রুতার জন্য বাইরের প্রয়োজন নেই। আমাদের ঘরে আজ ঐক্যবদ্ধ হতে হবে। ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে হবে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে, পাশাপাশি ভয়াবহ করোনার বিরুদ্ধে।  

এসময় ধানমন্ডিতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

**বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে: কাদের
বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।