ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

রাজনীতি

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সব নেতাদের আশু রোগমুক্তি কামনায় ঢাকা-১৮ আসনের অন্তর্গত সাতটি থানার বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ঢাকা মহানগর উত্তর যুবদল সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেনের উদ্যোগে তার বাসায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দক্ষিণখান থানা বিএনপির সভাপতি শাহাব উদ্দিন সাগর, সাধারণ সম্পাদক কমিশনার আলী আকবর, খিলক্ষেত থানার সভাপতি এসএম ফজলুল হক, সাধারণ সম্পাদক সোরহাব খান স্বপন, উত্তরা পশ্চিম থানার আহ্বায়ক আফাজ উদ্দিন, সদস্য সচিব আজমল হুদা মিঠু, তুরাগ থানা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, বিমানবন্দর থানার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক আতিকুল ইসলাম আতিক, উত্তরা পূর্ব থানার সিনিয়র সহসভাপতি শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এস আই টুটুলসহ অঙ্গ সংগঠনের নেতারা।

দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোসহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa