ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

প্যান্ট চুরির পর সিসিটিভির ফুটেজে ধরা পড়লেন ছাত্রলীগ নেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
প্যান্ট চুরির পর সিসিটিভির ফুটেজে ধরা পড়লেন ছাত্রলীগ নেতা

রাজশাহী: একটি মার্কেটের শো-রুম থেকে প্যান্ট চুরির পর সিসিটিভির ফুটেজে ধরা পড়েছেন ছাত্রলীগ নেতা। এ ঘটনায় তাকে ৩২০ টাকা জরিমানাও গুনতে হয়েছে।



অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম মিজানুর রহমান ওরফে জুয়েল রানা। তিনি রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। আর ঘটনাটি ঘটেছে রাজশাহীর তানোর উপজেলার গোল্লাপাড়া বাজারের প্রদ্বীপ সুপার মার্কেটে।

অভিযোগ উঠেছে জুয়েল রানা ওই মার্কেটের গার্মেন্টস ব্যবসায়ী প্রসেনজিৎ দোকান থেকে প্যান্টটি চুরি করেন। চুরির একদিন পরে সিসিটিভি ক্যামেরা ফুটেজে ধরা পড়ে বিষয়টি।  

ছাত্রলীগ নেতা জুয়েল রানা জানান, তিনি প্যান্টটা চুরি করিনি। মজা করেছেন। সন্ধ্যায় মজা করে সকালে ওই প্যান্ট পড়ে এসে টাকা দিয়ে দিয়েছেন। একজন অপরিচিত মানুষ আমাকে মার্কেটের পেছনে পানের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ায়। এরপর থেকে আমি আর কথা বলতে পারিনি। নেশা নেশা লাগছিলো। বিষয়টি অনেকেই জেনে যাবে তাই, কোনো কথা না বলে তিনি প্যান্টটা নিয়ে যান।

আর গার্মেন্টস ব্যবসায়ী প্রসেনজিৎ জানান, শনিবার (১০ এপ্রিল) বিকেলে পর প্যান্ট চুরি হয়। তিনি দোকানে ছিলেন না। তার ছোট ভাই দ্বীপ ছিলো। তিনি প্যান্টটা দেখতে না পেয়ে দ্বীপকে জিজ্ঞেস করে। সেও বলতে পারে না। এরপর পাশের দোকানের সিটিটিভির ফুটেজ দেখে রানাকে শনাক্ত করেন। পরে তাকে ফোন দিলে জুয়েল রানা তাকে জানিয়েছেন, ভাই আমি বিষয়টি আপনাকে বলবো বলবো মনে করছিলাম। কিন্তু আপনিই ফোন দিলেন। এরপরে জুয়েল রানা মার্কেটে আসেন। পরে গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারওয়ার ও সম্পাদক পাপুল সরকারের উপস্থিতিতে ৩২০ টাকা জরিমানা দেয় এবং ঘটনার জন্য ক্ষমা চান।

রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে, কেউ কোনো অভিযোগ করেননি। এখনও সত্যতা জানেন না। তবে, কেউ অভিযোগ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।