ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হেফাজতের কেউ সহিংসতায় জড়িত নন: মাওলানা আউয়াল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
হেফাজতের কেউ সহিংসতায় জড়িত নন: মাওলানা আউয়াল

নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির ও নারায়ণগঞ্জ জেলার আমির মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, হেফাজতে ইসলামের নেতাকর্মীদের কেউই কোন জ্বালাও-পোড়াও-ভাঙচুরের সঙ্গে জড়িত নন। প্রয়োজনে আপনারা ভিডিও ফুটেজ দেখে নিন, আকারণে আমাদের ওপর দোষ চাপাবেন না।

শুক্রবার (২ এপ্রিল) জুমার নামাজের পর র‍্যাব-পুলিশের কড়া প্রহরার মধ্যে নারায়ণগঞ্জের ডিআইটি রেলওয়ে জামে মসজিদের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

সমাবেশে বক্তারা বলেন, প্রশাসন আমাদের সঙ্গে থাকবে, আমাদের নিরাপত্তা দেবে। কিন্তু কোন হেলমেট বাহিনী, অমুক লীগ তমুক লীগকে আর আমরা মাঠে দেখতে চাই না। যদি তাদের আবার দেখা যায় তাহলে এবার থেকে প্রতিরোধ করা হবে।

সমাবেশ শেষে মোদীবিরোধী আন্দোলনে নিহত হেফাজতে ইসলামের কর্মীদের শহীদ উল্লেখ করে তাদের রূহের আত্মার মাগফেরাত কামনায় এবং আহতদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এতে হেজাফতে ইসলামের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমানের সভাপতিত্বে জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad