ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
নারায়ণগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে হতাহতের ঘটনায় নারায়ণগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতারা।

শনিবার (২৭ মার্চ) দুপুরে শহরের ডিআইটিতে কেন্দ্রীয় রেলওয়ে জামে মসজিদের সামনে এ সমাবেশ করা হয়।

সমাবেশ স্থলে বিপুল সংখ্যাক র‌্যাব, পুলিশ ও সাদা পোশাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল করার ঘোষণা থাকলেও শুধুমাত্র সমাবেশে করা হয়। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা হেফাজতের আমীর ও কেন্দ্রীয় নায়েবে আমীর আবদুল আউয়াল।

সমাবেশে বক্তব্য রাখেন জেলার সেক্রেটারি মুফতি বশিরউল্লাহ, সহ-সভাপতি দ্বীন ইসলাম, মহানগরের সভাপতি ফেরদাউসুর রহমান, সেক্রেটারি হারুন অর রশিদ, মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ।
সমাবেশে হেফাজতে ইসলামের নেতারা বলেন, প্রশাসনের লোকজন আল্লাহকে ভয় করুন। ইহকালই শেষ না। পরকালের চিন্তা করে মসজিদ-মাদ্রাসায় হামলা করবেন না। আল্লাহ বেজার হলে আপনাদের ওপর গজব নাজিল হবে।

বক্তারা বলেন, আমরা চাইলে নারায়ণগঞ্জকে দু’ঘণ্টার মধ্যে অচল করে দিতে পারি। কিন্তু আমরা শান্তির বাইরে কিছু করবো না। আমাদের অস্ত্র নেই। কিন্তু জবান আছে, যার দ্বারা আল্লাহর কাছে বলতে পারবো। আমাদের ঈমানী শক্তি অনেক। ক্ষমতাসীনরা বায়তুল মোকারম, হাটহাজারী, বাহ্মণবাড়িয়াতে হামলা করেছে।

আবদুল আউয়াল বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী যদি পুলিশ বাহিনী ও ছাত্রলীগের লোকজনদের বিচার না করেন তাহলে একদিন এর বিচার হবেই। তাদের রক্তের বদলা নেওয়া হবে। পুলিশকে বলবো অস্ত্র হাতে আমাদের গুলি করবেন না। অস্ত্র ছাড়া আসেন দেখেন মুসলমানদের কত শক্তি। আপনারা পারবেন না। রোববার আমাদের হরতাল। শান্তিপূর্ণভাবেই হরতাল পালন করা হবে। আমরা আমাদের দ্বীন কায়েমের জন্য প্রয়োজনে রক্ত দেবো।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।