ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

চাঁদাবাজির অভিযোগে আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
চাঁদাবাজির অভিযোগে আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক সাইফুল ইসলাম সিকদার

সাভার (ঢাকা): চাঁদাবাজির অভিযোগে সাভারের আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত সাবেক নেতা সাইফুল ইসলাম সিকদারকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ মার্চ) বিকেলে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

আটক সাইফুল আশুলিয়া থানার স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি ভাদাইল এলাকার বাসিন্দা।  

পুলিশ জানায়, ময়লার গাড়ি থেকে চাঁদাদাবি করেছিলেন সাইফুল। পরে ভুক্তভোগী এনতাজ উদ্দিন নামে এক ব্যক্তি থানায় অভিযোগ করেন। পরে ভাদাইল এলাকা থেকে তাকে আটক করা হয়।  

ভুক্তভোগী এনতাজ উদ্দিন বাংলানিউজকে বলেন, এলাকার মুরুব্বিরা আমাকে ময়লার ব্যবসাটা দিয়েছে। দুই-তিন বছর যাবত ব্যবসা করছি। বৃহস্পতিবার (১১ মার্চ) আমার ময়লার গাড়ি আটকে চাঁদাদাবি করেন বহিষ্কৃত সাবেক ওই নেতা সাইফুল সিকদার। সে সময় তার সঙ্গে মাসুদ, মাসুম ঈমান আলী, চঞ্চল, আলম, পিন্টুসহ আরও আট-দশজন ছিলেন। চাঁদা না দিলে ব্যবসা করতে দেবে না বলে হুঁমকিও দেন তারা।  

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বাংলানিউজকে জানান, ময়লার ব্যবসাকে কেন্দ্র করে সাইফুল সিকদার ও তার লোকজনের নামে চাঁদাবাজির অভিযোগ পেয়েছি। বিকেলে সাইফুলকে আটক করা হয়েছে। অভিযুক্ত অন্যদেরও আটকের চেষ্টা চলছে। রাতেই এ ঘটনায় মামলা রুজু হবে। রোববার আসামিকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে।

মাদকসহ নানা অপকর্মে সম্পৃক্ততা থাকায় ২০২০ এর ০৪ সেপ্টেম্বর আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব থেকে সাইফুল ইসলাম সিকদারকে অব্যাহতি দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।