ঢাকা, শনিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১, ০৪ রমজান ১৪৪২

রাজনীতি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে বিএনপিকে সহযোগিতা করবে পুলিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে বিএনপিকে সহযোগিতা করবে পুলিশ আব্দুস সালামসহ অন্যরা।

ঢাকা: মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করতে বিএনপির কর্মসূচিতে সহযোগিতা করবে পুলিশ। পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিএনপি নেতাদের এমন আশ্বাস দিয়েছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় পুলিশ সদর দফতরে বিএনপির একটি প্রতিনিধিদলের সঙ্গে আইজিপির বৈঠক অনুষ্ঠিত হয়।  

এসময় শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস পেয়েছেন বলে জানিয়েছেন প্রতিনিধিদলের নেতৃত্ব দেওয়া দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম।

আধা ঘণ্টার বৈঠক শেষে বাইরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম সাংবাদিকদের বলেন, আজ পুলিশ প্রধানের সঙ্গে বৈঠক করেছি। তিনি আমাদের কিছু পরামর্শ দিয়েছেন এবং সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমরা আশ্বস্ত হয়েছি।

বিএনপির কর্মসূচি পালনে পুলিশ প্রধান কী ধরনের পরামর্শ দিয়েছেন- এমন প্রশ্নে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব বলেন, যেহেতু করোনাকাল তাই স্বাস্থ্যবিধি মেনে সুশৃংখল কর্মসূচি পালনের পরামর্শ দিয়েছেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দলীয় কর্মসূচিতে সহযোগিতার জন্য বিএনপির পক্ষ থেকে আইজিপির কাছে গত সোমবার বিএনপির পক্ষ থেকে সময় চাওয়া হয়েছিল।

পুলিশপ্রধানের সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধিদলে অন্যদের মধ্যে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বিজন কান্তি সরকার, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মুক্তিযোদ্ধাদের সম্মাননা কমিটির সদস্য সচিব ও দলের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa