ঢাকা, শনিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১, ০৪ রমজান ১৪৪২

রাজনীতি

করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে সফল হতে পারেনি বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে সফল হতে পারেনি বিএনপি

পাবনা: বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টায় ব্যর্থ হয়েছে বিএনপি। বিএনপির বুদ্ধিজীবী ডা. জাফর উল্লাহ, বিএনপি নেতা রুহুল কবির রিজভীসহ অনেক নেতা প্রকাশ্যে ও অপ্রকাশ্যে টিকা নিয়েছেন।

করোনার টিকা প্রাপ্তিতে উপ-মহাদেশে বাংলাদেশ প্রথম আর বিশ্বের মধ্যে ২৫তম দেশ।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে স্থানীয় ওয়াজ উদ্দিন খান স্মৃতি মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা টানা তিন মেয়াদের সময়ে দেশের মানুষের কল্যাণে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত করেছেন। সেটি বিশ্বের দরবারে এখন মডেল হিসেবে দেশের ভাবমূর্তি উজ্বল করেছেন তিনি। এরই ধারাবাহিকতা বজায় রাখতে হলে নেতাকর্মীদের সংযত আচরণ করতে হবে। আওয়ামী লীগের কর্মকাণ্ডে প্রতিপক্ষের মধ্যে ঈর্ষা ও হিংসা দেখা দিয়েছে। অনেকেই নৌকায় উঠতে চান। কিন্তু সবাইকে নৌকায় তুলে ডোবানোর দরকার নেই। ত্যাগী পরিশ্রমী ও দুর্দিনের নেতাকর্মীদের প্রকৃতভাবে মূল্যায়নের জন্য দলের নেতাদের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান সরকারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবিরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় নেতা প্রফেসর মেরিন জাহান কবিতা, সৈয়দ আব্দুল আওয়াল শামীম, সাবেক স্বরাস্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa