ঢাকা, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

রাজনীতি

বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ: নানক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ: নানক জাহাঙ্গীর কবির নানক

হবিগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি চ্যালেঞ্জ করে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা বেয়াদব। বেয়াদবদের দ্বারা মানুষের কল্যাণ হতে পারে না।

পৌরসভা নির্বাচনের বিদ্রোহী প্রার্থীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ।

আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য হবিগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতাউর রহমান সেলিমের নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

নানক বলেন, ভোট হচ্ছে পবিত্র আমানত। এই আমানতের যেন খেয়ানত না হয় সেদিকে সবাইকে দৃষ্টি রাখতে হবে। হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হলেও পৌরসভায় সঠিক প্রতিনিধি না থাকায় জেলা শহরে কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি।  

উন্নয়নের জন্যই আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জন্য পৌরবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

পৃথক নির্বাচনী সভায় মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম উপস্থিত ছিলেন। সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান সফিক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহিদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa