ঢাকা, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

রাজনীতি

দেশজুড়ে জাসদের পতাকা মিছিল সোমবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
দেশজুড়ে জাসদের পতাকা মিছিল সোমবার

ঢাকা: বাংলাদেশের ৫০ বছর পূর্তি ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ৫০ বছরে পদার্পণ উপলক্ষে আগামী সোমবার (১ মার্চ) ঢাকাসহ সারাদেশে পতাকা মিছিল করার ঘোষণা দিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে জাসদের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আগামী ২৬ মার্চ বাংলাদেশ প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি এবং ৩১ অক্টোবর ২০২২ জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ প্রতিষ্ঠার ৫০ বছরে পদার্পণ করছে। এ উপলক্ষে স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রপ্রতিষ্ঠার ৫০ বছর পূর্তির দিন থেকে জাসদের প্রতিষ্ঠার ৫০ বছরে পদার্পণের দিন পর্যন্ত ২০ মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি নিয়েছে জাসদ।

জাসদের ২০ মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হবে ১ মার্চ। ২০২১ সালের ১ মার্চ জাসদ ঢাকাসহ দেশের সব জেলা-উপজেলায় বাংলাদেশের বর্তমান জাতীয় পতাকা, মুক্তিযুদ্ধকালীন জাতীয় পতাকা ও দলীয় পতাকা নিয়ে মিছিল করবে। পতাকা মিছিলে নেতৃত্ব দেবেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার।

জাসদ সভাপতি এবং সংসদ সদস্য হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য শিরীন আখতার মঙ্গলবার এক বিবৃতিতে আগামী ১ মার্চ ঢাকাসহ সারাদেশে সব জেলা-উপজেলায় পতাকা মিছিল সফল করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আরকেআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa