ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

রাজনীতি

নিক্সন চৌধুরীকে থামান: কাদের মির্জা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
নিক্সন চৌধুরীকে থামান: কাদের মির্জা আবদুল কাদের মির্জা ও নিক্সন চৌধুরী

নোয়াখালী: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর মতো রাজনীতিবিদদের থামাতে আওয়ামী লীগের নীতি নির্ধারকদের প্রতি আহ্বান জানিয়েছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা।

আওয়ামী লীগের নীতি নির্ধারকদের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আপনারা নিক্সন চৌধুরীকে থামান, অন্যথায় গণআদালতে একদিন আপনাদের বিচার হবে।

 

বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর এলাকার রূপালী চত্বরে ব্যবসায়ী ও পেশাজীবীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন আবদুল কাদের মির্জা।

মেয়র কাদের মির্জা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে বিএনপি-জামায়াত হামলা-মামলার শিকার হবে। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আওয়ামী লীগ হামলা-মামলার শিকার হবে। এই সংস্কৃতি কি বন্ধ হওয়া প্রয়োজন নয়? দেশ আজ কোথায় গেছে। দেশকে ধ্বংস করে দেওয়া হচ্ছে। আজকে দেশে যে লুটপাট হচ্ছে, এসব কে বলবে? এই কথাগুলো যখন বলি তখন বলা হয় পাগল! 

নিক্সন চৌধুরীকে উদ্দেশ করে কাদের মির্জা বলেন, এ দেশে যখন যারা ক্ষমতায় আসে, কিছু কিছু লোক মনে করে দেশটা তাদের। নিক্সন চৌধুরী সাহেব আপনি কী করেন তা দেশের মানুষ জানে, মিডিয়া কর্মীরা জানে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa