ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নতুন বছরে সরকারের দৃষ্টি স্বচ্ছ হোক: তাসমিয়া প্রধান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
নতুন বছরে সরকারের দৃষ্টি স্বচ্ছ হোক: তাসমিয়া প্রধান

ঢাকা:  দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান।  

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ২০২১ সাল মানুষের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি বয়ে নিয়ে আসুক আমি মহান রাব্বুল আলামিনের আল্লাহ্র দরবারে এই প্রার্থনা করি।

 

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে ২০২০ সাল সবার জন্যই অত্যন্ত কষ্টদায়ক ছিল। এ বছর আমরা অনেক হারিয়েছি, দোয়া করি ২০২১ আমাদের মানুষের জন্য, দেশের জন্য শান্তি বয়ে নিয়ে আসবে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দিনগত রাতে গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় জাগপা সভাপতি বলেন, একটা দেশের মানুষের সুখ-শান্তি-সমৃদ্ধির পেছনে বড় ভূমিকা পালন করে দেশের সরকার। আমরা সেই জায়গায় সম্পূর্ণ রূপে ব্যর্থ কারণ আমাদের দেশে গণতন্ত্র নেই, গণতান্ত্রিক সরকারও নেই। ক্ষমতার মোহে পাগল সরকারকে আমি আহ্বান জানাই, চোখের সামনের কালো পর্দা সরিয়ে স্বচ্ছ চোখে একবার দেশ ও দেশের মানুষের দিকে তাকিয়ে দেখুন। দেশ মানে আওয়ামীলীগ আর দলের কর্মী নয়, এই দেশ খেটে খাওয়া মানুষের দেশ। যাদের নিষ্ঠার সঙ্গে কর্ম সম্পাদন আর উপার্জনের টাকায় আপনারা ক্ষমতার বড়াই করেন। দেশের মানুষ ভালো নেই, গণবিস্ফোরণ হলে আপনাদের গদি প্রশাসন আর দেশের বাইরের বন্ধুরা বাঁচাতে পারবে না। এখনো সময় আছে চোখের দৃষ্টিকে স্বচ্ছ করুন।

ব্যারিস্টার তাসমিয়া প্রধান আরও বলেন, প্রতিবছর ক্যালেন্ডারের পাতা উল্টায়, দুনিয়া সামনের দিকে যায় আর আপনারা দেশকে পেছনে নিয়ে যাওয়ার পাঁয়তারা করেন। দেশের মানুষ আপনাদের খেলার পুতুল নয়। ভোট ডাকাতির নগ্ন খেলা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাকস্বাধীনতা হরণ, গণমাধ্যম নিয়ন্ত্রণ আর আপনাদের দুর্নীতির খেলায় দেশের পরিস্থিতি ভালো নয়। কম্বল আর ত্রাণের মত করোনা ভাইরাসের টিকা নিয়ে দুর্নীতি করতে যাবেন না, ফলাফল ভালো হবে না।

বাংলাদেশ সময়: ০২২২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।