ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিনামূল্যে স্বাস্থ্যসম্মত টয়লেট করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
বিনামূল্যে স্বাস্থ্যসম্মত টয়লেট করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী

সাভার (ঢাকা): যাদের বাড়িতে স্বাস্থ্যসম্মত টয়লেট নেই, তাদের সরকারের পক্ষ থেকে সম্পূর্ণ বিনামূল্যে স্বাস্থ্য সম্মত টয়লেট করে দেওয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান।  

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় সদ্য গঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটির মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, মুজিব শতবার্ষিকী উপলক্ষে যাদের জমি আছে ঘর নেই ও যাদের জমি নেই, তাদের নতুন করে তালিকা করা হয়েছে। ভূমি ও গৃহহীন আরও আট লাখ ৮২ হাজার ৩৩টি পরিবারের তালিকা করা হয়েছে। তালিকা অনুযায়ী সবাইকে ঘর ও জমি দেওয়া হবে।

এসময় সাভার পৌর মেয়র আব্দুল গণির বাবা-মায়ের কবর জিয়ারতে অংশ নেন প্রতিমন্ত্রী এনামুর রহমান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সুমন ভূইয়াসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
বাংলাদেশ সময়: ০৭৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।