ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

শনিবার কম্বল বিতরণ উদ্বোধন করবেন জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
শনিবার কম্বল বিতরণ উদ্বোধন করবেন জিএম কাদের জিএম কাদের। ফাইল ফটো

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি শনিবার (২৮ নভেম্বর) দু’মাসব্যাপী কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করবেন।  

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর লালবাগ থানার আমলীগোলা পার্কে সাধারণ মানুষের মধ্যে দু’মাসব্যাপী কম্বল বিতরণ উদ্বোধন করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।  

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনের ব্যবস্থাপনায় কম্বল বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিএনএস গ্রুপের চেয়ারম্যান এনএমএইচ বুলু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান ও জাতীয় পার্টির ঢাকা মাহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন ও জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও উপদেষ্টা জহিরুল আলম রুবেল।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এসএমএকে/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।