ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির দুই সাংগঠনিক সম্পাদক করোনা আক্রান্ত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
বিএনপির দুই সাংগঠনিক সম্পাদক করোনা আক্রান্ত

ঢাকা: বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ করোনা আক্রান্ত হয়েছেন।

শনিবার (৩১ অক্টোবর) রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন বৃহস্পতিবার (২৯ অক্টোবর) থেকে করোনা আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। তার স্ত্রীও করোনায় আক্রান্ত। তিনিও একই হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে, ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও দলটির সাবেক মহাসচিব প্রয়াত কে এম ওবায়দুর রহমানের মেয়ে শামা ওবায়েদ করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় তার করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। তিনি তার বাসায় আইসোলেশনে আছেন।  
 
এছাড়া সাবেক এমপি বিএনপির কমিউনিকেশন সেলের প্রধান সম্পাদক জহির উদ্দিন স্বপন করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন আছেন। যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুরও কয়েকদিন আগে করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি এখন অনেকটা সুস্থ আছেন।

দলটির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও তার স্ত্রী গত এক সপ্তাহ ধরে অসুস্থ থাকলেও বর্তমানে তিনি সুস্থ আছেন। শনিবার রাতে তিনি বাংলানিউজকে বলেন, আমি অসুস্থ ছিলাম। তবে এখন সুস্থ আছি।  
 
বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এমএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad