ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পুলিশকে মারধরের অভিযোগে শ্রমিকলীগ নেতার স্ত্রী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
পুলিশকে মারধরের অভিযোগে শ্রমিকলীগ নেতার স্ত্রী গ্রেফতার

খুলনা: খুলনার রূপসা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মফিজুল ইসলামের স্ত্রী ফাতেমা আক্তার বিউটিকে গ্রেফতার করেছে পুলিশ। এক পুলিশ কনস্টেবলকে মারধরের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (৩০ অক্টোবর) রাতে এ ঘটনায় রূপসা থানায় দু’টি মামলা হয়েছে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, রূপসায় পুলিশ কনস্টেবলকে মারধরের ঘটনায় রাতে পুলিশ এবং সড়ক ও জনপথ বিভাগ বাদী হয়ে থানায় দু’টি মামলা দায়ের করেছে। ওই মামলায় বিউটিকে গ্রেফতার দেখানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

রূপসা থানা পুলিশ জানায়, শুক্রবার দুপুরে ফাতেমা আক্তার বিউটি, তার দুই ভাইপো আহমদ শেখ ও মোহাম্মদ শেখ এবং মনি গাজী নামে এক যুবক দু’টি মোটরসাইকেলে রূপসা থেকে খুলনার দিকে যাচ্ছিলেন। তারা রূপসা সেতুর টোলপ্লাজায় সিরিয়াল ভঙ্গ করে আগে যাওয়ার চেষ্টা করলে টোল আদায়কারীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। তখন পুলিশ কনস্টেবল সাইদুর রহমান এগিয়ে গেলে তার সঙ্গেও বাকবিতণ্ডা হয় এবং ওই চারজন তাকে মারধর করেন।  

পরে টোলপ্লাজায় দায়িত্বরত অন্য পুলিশ সদস্যরা এগিয়ে গিয়ে ফাতেমা আক্তার বিউটিকে আটক করে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এমআরএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।