ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রায়পুরায় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
রায়পুরায় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা অভিযুক্ত আসাদুল হক চৌধুরী শাকিল

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় দশম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে। নিযার্তিতাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

 

এ ঘটনায় নিযার্তিতার পরিবারের পক্ষ থেকে ছাত্রলীগ সভাপতিসহ দুই জনের বিরুদ্ধে নারী ও শিশু নিযার্তনের অভিযোগ এনে শুক্রবার দুপুরে রায়পুরা থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আসাদুল হক চৌধুরী শাকিল রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি। এ ঘটনায় এলাকায় সমালোচনার ঝড় বইছে।  

পুলিশ ও নিযার্তিতার পারিবারিক সূত্র থেকে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে নবীয়াবাদ গ্রামে ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে রাজু অডিটোরিয়ামে ডেকে নিয়ে যায় রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল। পরে রাত ১১টার দিকে তার ওপর পাশবিক নির্যাতন চালায়। এসময় স্কুলছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। ওই সময় ছাত্রলীগ নেতা কৌশলে পালিয়ে যায়। পরে ‘৯৯৯’ এ কল করে বিষয়টি অবগত করা হলে, রায়পুরা থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে।

নির্যাতিতার বাবা বলেন, আমার মেয়ের ওপর অমানুষিক নির্যাতন চালিয়েছে ছাত্রলীগ নেতা শাকিল। আমি এর উপযুক্ত বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন কাদির বাংলানিউজকে বলেন, নির্যাতিতার পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে ছাত্রলীগ নেতাসহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। নির্যাতিতাকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।