ঢাকা, শুক্রবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

রাজপথ উত্তপ্ত করতে হবে: খোকন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
রাজপথ উত্তপ্ত করতে হবে: খোকন খায়রুল কবির খোকন

ঢাকা: বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, দেশে গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে হলে অবৈধ ফ্যাসিবাদী সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। ঘরে বসে থেকে বক্তব্য দিয়ে সরকারের পতন হবে না, জনগণকে সঙ্গে নিয়ে রাজপথ উত্তপ্ত করতে হবে।

বুধবার (২২ অক্টোবর) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে স্বাধীনতা ফোরামের আয়োজনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীসহ নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খায়রুল কবির খোকন বলেন, খালেদা জিয়া মূলত গৃহবন্দী। তিনি নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে পারেন না, কথা বলতে পারেন না। তার শারীরিক অবস্থার অবনতি ঘটছে। তারপরও সরকার তার সঠিক চিকিৎসা দিতে বাধা দিচ্ছে।

আয়োজক সংগঠনের সভাপতি এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহম্মদ রহমাতুল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আজিজুল ইসলামের সঞ্চালনায় দোয়া মাহফিলে জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসান, তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান মনির, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ হাসান মিন্টু, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মামুন বিল্লাহ, মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক সভাপতি জহির উদ্দিন তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীসহ অসুস্থ দলীয় নেতাকর্মীদের আশু রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa