ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

করোনায় মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
করোনায় মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান

ফরিদপুর: করোনা আক্রান্ত হয়ে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

শুক্রবার (১০ জুলাই) বিকেলে ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) অতুল সরকার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

এর আগে বেলা ১১টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে মারা যান লোকমান হোসেন মৃধা।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ২৩ জুন করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি হন লোকমান হোসেন মৃধা। সেখানে ফলাফল পজিটিভ এলে তাকে করোনা ডেডিকেটেড ওয়ার্ডে স্থানান্তর করা হয়। পরে তার অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়।

প্রবীন এই নেতার মৃত্যুতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদসহ বিভিন্ন সরকারি দপ্তর, মুক্তিযোদ্ধা সংসদ ও জেলার রাজনৈতিক দলের নেতাসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা শোক জানিয়েছেন।  

বিকেলে তার মরদেহ ঢাকা থেকে ফরিদপুরে এসে পৌঁছানোর পর জেলা পরিষদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে বলে জানান ডিসি অতুল সরকার।

এদিকে এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী মো. তাজুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa