bangla news

ঢাকায় ফ্রি অ্যাম্বুলেন্স সেবা দেবে যুবলীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৯ ৪:১৯:৩৫ পিএম
যুবলীগ

যুবলীগ

ঢাকা: ঢাকা মহানগরে রোগীদের যাতায়াতের সংকট বিবেচনা করে দুইটি ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল যৌথ বিবৃতিতে এ কথা জানান।

যুবলীগের দুই শীর্ষ নেতা বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ার কারণে বাংলাদেশের মানুষ আজ সংকটময় সময় পার করছে। ঢাকা মহানগরের রোগীদের যাতায়াতের সংকট বিবেচনা করে আওয়ামী যুবলীগ দুটি অ্যাম্বুলেন্সে ২৪ ঘণ্টা ফ্রী সার্ভিস দেওয়ার সিন্ধান্ত গ্রহণ করেছে।

সব ধরনের রোগীর ক্ষেত্রে যুবলীগের ফ্রী অ্যাম্বুলেন্স সার্ভিস নেওয়ার জন্য সার্বক্ষণিক ০১৭১২০৪১০০৮ ও ০১৭১২০৩৮২৫৩৭ এই দুই মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

এছাড়া যুবলীগ নেতারা সামাজিক দূরত্ব বজায় রেখে এবং জনসমাগম পরিহার করে সামর্থ্য অনুযায়ী কর্মহীন মানুষকে সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ করছেন।

একইসঙ্গে করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে থাকার কর্মসূচি সফল করার অনুরোধ করেছেন এবং আতঙ্কিত না হয়ে সচেতন থাকতে বলছেন সবাইকে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এসকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-09 16:19:35