ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

করোনা: পিরোজপুরে বাড়ি ভাড়া মওকুফ করলেন আ’লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
করোনা: পিরোজপুরে বাড়ি ভাড়া মওকুফ করলেন আ’লীগ নেতা মো. হেমায়েত উদ্দিন।

পিরোজপুর: পিরোজপুরে মঠবাড়িয়া পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও মঠবাড়িয়া পৌরসভার সাবেক কাউন্সিলর মো. হেমায়েত উদ্দিন তার বাড়ির সব ভাড়াটিয়াদের মার্চ মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন। এ বিষয়ে তিনি সম্প্রতি তার ফেসবুকে পেজে ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে একটি স্ট্যাটাস দেন। 

স্ট্যাটাস আওয়ামী লীগ নেতা হেমায়েত উদ্দিন লিখেছেন, ‘পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে নবীনগর এলাকায় আমার ইহান ভিলা নামে একটি কলোনি আছে। যেখানে দীর্ঘদিন যে সমস্ত ভাইয়েরা আমার ভাড়াটিয়া হিসেবে বাড়ি ভাড়া দিয়ে আসছেন বর্তমানে করোনা ভাইরাস মহামারির কারণে ও আপনাদের কথা চিন্তা করে মার্চ মাসের বাড়ি ভাড়া মওকুফ করে দিলাম’।

 

এ ব্যাপারে হেমায়েত উদ্দিন বাংলানিউজকে বলেন, আমার ওই বাড়িতে ১১টি পরিবার থাকেন। করোনা ভাইরাস পরিস্থিতিতে ভাড়াটিয়াদের সার্বিক সমস্যার কথা চিন্তা করে তাদের ভাড়া মওকুফ করে দিয়েছি।  

ইহান ভিলার ভাড়াটিয়া বেল্লার হোসেন জানান, বাড়ির মালিক হেমায়েত উদ্দিন একজন জনদরদী। তার এমন উদ্যোগে আমরা তার কাছে কৃতজ্ঞ।  

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।