bangla news

পাপিয়ার মতো নারীর স্থান আ’লীগে হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৪ ১:৪৫:৩২ পিএম
বক্তব্য রাখছেন সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: আওয়ামী লীগ দীর্ঘদিন ধরে ক্ষমতায় থাকার কারণে দলের ভেতরে অনুপ্রবেশ ঘটছে। কয়েকজন ব্যক্তির কারণে আজ আওয়ামী লীগ প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। পাপিয়ার মত নারী আওয়ামী লীগের সহযোগী সংগঠনের জেলা সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দলীয় সিস্টেম নানাভাবে প্রশ্নবিদ্ধ হচ্ছে। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনে এ ধরনের নারীর স্থান হবে না। 

বুধবার (৪ মার্চ) বেলা সাড়ে ১১টায় দিনাজপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এসব কথা বলেন। 

তিনি বলেন, আওয়ামী লীগের দরজা একদম বন্ধ করে দিয়ে সুবিধাবাদীদের সহিষ্ণু করার পক্ষে আমি নেই। ভালো মানুষকে আওয়ামী লীগে আসতে হবে, তাদের রাজনীতিতে আসার জন্য অনুপ্রাণিত করতে হবে। যারা দলের নাম ভাঙিয়ে দলকে বিতর্কিত করবে, ব্যক্তি স্বার্থে ব্যবহার করবে তাদের এখনই দল থেকে বের করতে হবে। এছাড়া কোনো রাস্তা নেই।

তিনি আরও বলেন, ৭৫’এর পর থেকে যারা দলকে ধরে রেখেছিলেন তাদের কারণেই আজ আওয়ামী লীগ এ অবস্থানে পৌঁছেছে। সে সময় দল ছোট ছিল, বিকাশ ছিল না, কিন্তু তারা ধরে রেখেছিলন বলেই এখন দল অনেক বড়। দল আমাদের কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। দল সব স্তরের নেতাকর্মীদের। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকসহ জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   দিনাজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-04 13:45:32