bangla news

বিদ্যুৎ-পানির বাড়তি মূল্য প্রত্যাহারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৯ ৭:৫৩:১৯ পিএম
জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের লোগো

জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের লোগো

ঢাকা: বিদ্যুৎ ও পানির মূল্য বাড়ানোর প্রতিবাদ জানিয়ে গণ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছে সাম্রাজ্যবাদ বিরোধী গণতান্ত্রিক ঐক্য ও জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিদ্যুৎ ও পানির মূল্য বাড়ার প্রতিবাদ জানিয়ে এক যৌথ বিবৃতিতে এ দাবি জানিয়েছেন সাম্রাজ্যবাদ বিরোধী গণতান্ত্রিক ঐক্য-এর সমন্বয়ক জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম জাহাঙ্গীর হোসাইন, সাম্রাজ্যবাদ বিরোধী গণতান্ত্রিক ঐক্যের সদস্য ও জাতীয় বিপ্লবী ফ্রন্টের সভাপতি শ্রমিক আবুল হোসেন এবং সমাজতান্ত্রিক মজদুর পার্টির সভাপতি শামছুজ্জোহা। 

বিবৃতিতে জানানো হয়, সর্ম্পূণ অযৌক্তিকভাবে বিদ্যুৎ ও পানির মূল্য বাড়ানো হয়েছে। ভোক্তাদের দাবি কোনো রকম আমলে না নিয়ে লুটপাটের পথ আরও সুগম করার জন্য দাম বাড়ানো হয়েছে। অবিলম্বে বর্ধিত মূল্য প্রত্যাহার করে আরও কমানোর দাবি জানাচ্ছি।

বিবৃতিতে আরও জানানো হয়, গণশুনানির নামে জনগণের সঙ্গে প্রতিবার গণ তামাশা করা হয়েছে। এমতাবস্থায় নেতাকর্মীদের অন্যায্য এ মূল্য বাড়ানোর বিরুদ্ধে দুর্বার গণ আন্দোলন গড়ে তোলার আহবান জানানো হয়। 

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০ 
জিসিজি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-29 19:53:19