ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশালে আওয়ামী লীগ নেতাসহ আটক ৩, ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
বরিশালে আওয়ামী লীগ নেতাসহ আটক ৩, ইয়াবা উদ্ধার

বরিশাল: বরিশাল নগরের দক্ষিণ আলেকান্দায় অভিযান চালিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ওইসময় তাদের কাছ থেকে ৩১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাতে নগরের দক্ষিণ আলেকান্দার মেডিক্যাল কলেজ লেন সংলগ্ন একটি স্টিল আলমারি তৈরির কারখানায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক তিনজন হলেন- নগরের ২৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও ওয়ার্ড আওয়ামী লীগের জগলুল মোর্শেদ প্রিন্স, স্টিল আলমারি তৈরি কারখানার মালিক আব্দুল্লাহ আল রিয়াজ ও চান্দুমার্কেট এলাকার বাসিন্দা মোসলেম মোর্শেদ সুজন।

কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুর রহমান মুকুল জানান, এ ঘটনায় থানার এসআই টিপু সুলতান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad