bangla news

শিবগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মুক্তা, সেক্রেটারি টুটুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ১০:০৩:৪৫ পিএম
আবু আহমেদ নাজমুল কবির মুক্তা ও মো. আতিকুল ইসলাম টুটুল খান

আবু আহমেদ নাজমুল কবির মুক্তা ও মো. আতিকুল ইসলাম টুটুল খান

চাঁপাইনবাবগঞ্জ: অবশেষে সব উৎকণ্ঠা দূর করে শান্তিপূর্ণ পরিবেশে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। 

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি হিসেবে দুর্লভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু আহমেদ নাজমুল কবির মুক্তাকে সভাপতি ও শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতিকুল ইসলাম টুটুল খানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এর আগে রোববার দুপুরে সব শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নিরবতা পালনের পর উপজেলার রানিহাটি উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে কাউন্সিলের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। 

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মণ্ডলের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত আসনের এমপি ফেরদৌসি ইসলাম জেসি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, বেগম আক্তার জাহান, অধ্যাপক মেরিনা জামান, শাহাবুদ্দীন ফরাজি, সাবেক প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এনামুল হক, আওয়ামী লীগ নেতা মেসবাহুল শাকের জ্যোতি, প্রস্তুতি কমিটির সমন্বয়ক মোহা. আমিনুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ। 

প্রায় ৬ বছর পর সম্মেলন উপলক্ষে শিবগঞ্জ উপজেলার মোট ৫২০ জন কাউন্সিলর যোগ দেন। তবে বিকেলে রানিহাটী কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে নির্বাচন না করে সর্বসম্মতিক্রমে মুক্তাকে সভাপতি ও টুটুল খানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এদিকে কাউন্সিলে অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল পরিমাণ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়। মাঠের চারপাশের উঁচু ভবনের ছাদে ও আমবাগানগুলোতে পুলিশ মোতায়েনের পাশাপাশি ২ স্তরের নিরাপত্তা ব্যবস্থা করা হয়। র‌্যাবের পাশাপাশি নামানো হয় পুলিশের রাইটকার। বাজারের অধিকাংশ দোকানপাট অজানা আতঙ্কে বন্ধ রাখে ব্যবসায়ীরা।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 22:03:45