bangla news

কেশবপুরবাসী রাতে দরজা খুলে ঘুমাবে: শাহীন চাকলাদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ১:২৭:৩২ এএম
বক্তব্য রাখছেন শাহীন চাকলাদার

বক্তব্য রাখছেন শাহীন চাকলাদার

যশোর: কেশবপুর উপজেলাবাসী রাতে দরজা খুলে ঘুমাতে পারবেন বলে আশ্বাস দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার। 

তিনি বলেন, বিগত দিনে স্থানীয় সন্ত্রাসীরা খোদ আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে নিরীহ জনগণকে যেভাবে অত্যাচার করেছে তার পুনরাবৃত্তি কখনো আর হবে না। কেশবপুর হবে শান্তির জনপদ, এই জনপদে কোনো সন্ত্রাসী-চাঁদাবাজ-অস্ত্রবাজদের ঠাঁই নেই। এখন থেকে কেশবপুরের মানুষ ঘরের দরজা খুলে ঘুমাবে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে কেশবপুর শহরের পাবলিক মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশ্বাস দেন।

আসন্ন উপ-নির্বাচনে সবাইকে পুরনো বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে শাহীন চাকলাদার বলেন, ‘দল শক্তিশালী হলেই তবে শেখ হাসিনা শক্তিশালী হয়। ফলে দলের নেতাদের বাইরে এই উপজেলায় কোনো কিছু হবে না। এজন্য কোনো ব্যক্তিকে ঘিরে কেউ যেন গ্রুপ-উপগ্রুপ তৈরির চেষ্টা না করেন’।

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস. এম রুহুল আমীনের সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, আব্দুল খালেক, গোলাম মোস্তফা, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধ কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম পিটু, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী আজাহারুল ইসলাম মানিক, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু। অনুষ্ঠান পরিচালনা করেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা প্রমুখ। 

এছাড়াও উপজেলার ১১টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, চেয়ারম্যান-মেম্বর ও ওয়ার্ড আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ০১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
ইউজি/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-20 01:27:32