bangla news

আমি দুর্নীতি করি না, বরদাস্তও করব না: শ ম রেজাউল করিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ৮:১০:৩১ পিএম
অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: দুর্নীতি নিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাদের হুঁশিয়ার করে দিয়েছেন মন্ত্রণালয়ের নব নিযুক্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। 

তিনি বলেছেন, আমি দুর্নীতি করিনা, দুর্নীতি বরদাস্তও করব না।

মঙ্গলবার (১৮ ফেব্রয়ারি) বিকেলে বিমানযোগে ঢাকা থেকে পিরোজপুর যাওয়ার পথে নগরের নবগ্রাম রোডস্থ বরিশাল বিভাগীয় প্রাণিসম্পদ অধিপ্তরের কর্মকর্তাদের সঙ্গে তিনি মত বিনিময় করেন। 

কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, এ মাটিতে বঙ্গবন্ধুর মত মহান মানুষের সৃষ্টি হয়েছে বলেই আজ বাংলাদেশ স্বাধীন। দেশ স্বাধীন হয়েছে বলেই আজ বড় বড় অফিসার হতে পেরেছেন। পাকিস্তান আমলে মাইক্রোস্কোপ লাগিয়েও কোনো সচিব খুঁজে পাওয়া যায়নি। হাতে গোনা কয়েকজন লেফটেন্যান্ট ও মেজর ছিলেন মাত্র। 

তিনি আরো বলেন, আমি ইতি পূর্বে যে মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলাম সেখানে রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের অনিয়ম বের করেছি। সেই মামলা এখন দুদকে রয়েছে।

কর্মকর্তাদের উদ্দেশে তিনি আরও বলেন, এখানকার যে সকল সমস্য ও লোকবলের ঘাটতি রয়েছে, সেগুলো পুরন করা হবে। পাশাপাশি এই দুটি দপ্তরে যারা কর্মরত আছেন আমরা একই পরিবারের সন্তান হয়ে কাজ করতে চাই।

বরিশাল বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের উপ-পরিচালক ডাঃ কানাই লাল স্বর্ণকারের সভাপতিত্বে ও বরিশাল জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. নুরুল আলমের সঞ্চলনায় অনুষ্ঠানে এ সময় আরো বক্তব্য দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহা পরিচালক ডাঃ আব্দুল জব্বার সিকদার, বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক তৌহিদুজ্জামান পাভেল প্রমুখ। 

পরে বরিশাল বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তর থেকে মন্ত্রীর হাতে ক্রেস্ট প্রদান করেন মহাপরিচালক ডা. আব্দুল জব্বার সিকদার। 

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এমএস/এজে

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 20:10:31