bangla news

এখন নয়, মন্ত্রিসভায় পরে বড় পরিবর্তন আসতে পারে: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ১:২৯:৫৪ পিএম
ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

ঢাকা: মন্ত্রিসভায় নতুন করে মেজর কোনো পরিবর্তন বা সম্প্রসারণ এই মুহূর্তে হবে না, পরে হতে পারে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (১৬ ফেব্রুয়ারি) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক ইস্যুতে ডাকা সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সস্প্রতি মন্ত্রিসভায় রদবদল হলো স্বল্পপরিসরে। সামনে আর কোনো রদবদল হবে কিনা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, মন্ত্রিসভা একটা রদবদলের মধ্য দিয়ে যাচ্ছে। সম্প্রতি একটা রদবদল হয়েছে। তাই খুব তাড়াতাড়ি মন্ত্রিসভায় আবার পরিবর্তন হওয়ার সম্ভাবনা খুব কম। যেহেতু রদবদলটা এই মুহূর্তে হয়েছে পারফরম্যান্স বা গতির জন্য। সেখানে নতুন করে মেজর কোনো পরিবর্তন বা সম্প্রসারণ এই মুহূর্তে হবে না। এটা হয়তো আরও পরে হতে পারে।

‘কাজের গতির জন্য সম্প্রসারণটা হচ্ছে। হয়তো আমি যে স্থানে আছি প্রধানমন্ত্রী মনে করছেন আমাকে অন্য আরেকটা স্থানে দিলে পারফরম্যান্সটা আরও ভালো হবে। এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার।’

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর ডিমোশন হলো কিনা জানতে চাইলে তিনি বলেন, এটা ডিমোশন প্রমোশনের কোনো বিষয় না। মন্ত্রী মন্ত্রীই। মন্ত্রণালয় মন্ত্রণালয়ই। গৃহায়ণ মন্ত্রী তিনি যে মন্ত্রণালয়টা পেয়েছেন সেটাতো এখন গুরুত্বপূর্ণ। মাছের আয়ের ক্ষেত্রে আমাদের পজিশন অনেক হাই। সেদিক থেকে বিচার করলে এই মন্ত্রণালয়কে খাটো করে দেখা যায় না।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
জিসিজি/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 13:29:54