bangla news

জাপা চেয়ারম্যানের সঙ্গে ফিলিস্তিনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১১ ৭:২৬:০৫ পিএম
গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান।

গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান।

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে এ সাক্ষাৎ হয়েছে। এ সময় ফিলিস্তিনের রাষ্ট্রদূত ও জাতীয় পার্টি চেয়ারম্যান সৌহার্দ্যপূর্ণ পরিবেশে মতবিনিময় করেন।

ইউসুফ এস ওয়াই রামাদান কৃতজ্ঞচিত্তে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কথা স্মরণ করেন। হুসেইন মুহম্মদ এরশাদের রূহের মাগফিরাত কামনা করে তিনি বলেন, ফিলিস্তিন রাষ্ট্র এবং সেদেশের মানুষের প্রতি পল্লীবন্ধুর অকৃত্রিম ভালোবাসা আমরা আজীবন স্মরণ করবো।

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের ফিলিস্তিনিদের ন্যায্য দাবির বিষয়ে জাতীয় পার্টির সমর্থন পুনর্ব্যক্ত করেন। তিনি বলেন, হৃদ্যতাপূর্ণ পরিবেশে পারস্পরিক আলোচনা অত্যন্ত ফলপ্রসূ হয়েছে।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা এবং চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
এসএমএকে/এফএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-11 19:26:05