bangla news

খালেদার মুক্তির দাবিতে পঞ্চগড়ে ছাত্রদলের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৬:২০:৪১ পিএম
পঞ্চগড়ে ছাত্রদলের বিক্ষোভ

পঞ্চগড়ে ছাত্রদলের বিক্ষোভ

পঞ্চগড়: কেন্দ্রীয় কর্মসূ্চির অংশ হিসেবে সারা দেশের ন্যায় পঞ্চগড়েও খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল করেছে। এসময় পুলিশের বাধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পণ্ড হয়ে যায়।

রোববার (০৯ ফেব্রুয়ারি) বিকেলে পঞ্চগড় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করলে দলীয় কার্যালয়ের মূল গেটে পুলিশ তাদের বাধা দেয়। পরে জেলা ছাত্রদলের নেতারা  দলীয় কার্যালয়ের মূল গেটে বিক্ষোভ করে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেয়।

পরে দলীয় কার্যালয়ের গেটের সামনে মনিরুজ্জামান মানিক বলেন, আজ দুই বছর ধরে খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে মিথ্যা মামলা দিয়ে। তিনি চলতে পারেন না, বসতে পারেন না, উঠতে পারেন না। মিথ্যা মামলায় তাকে জামিন দেওয়া হচ্ছে না। আমরা তার অবিলম্বে তার মুক্তি চাই।

এদিকে ছাত্রদলের বিক্ষোভ মিছিল পণ্ডের বিষয়ে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ বাংলানিউজকে জানান, বিশৃঙ্খলা সৃষ্টি করে তারা যাতে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে  সেজন্য আমাদের পর্যাপ্ত পুলিশ মোতায়েন ছিল। তবে তাদের কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 18:20:41