bangla news

খুলনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৩:৩৯:২৮ পিএম
সমাবেশে বক্তব্য রাখছেন দলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

সমাবেশে বক্তব্য রাখছেন দলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা মহানগর ও জেলা বিএনপির আয়োজনে মহানগরীর কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দুই বছর কারাবন্দি রাখার প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে সমাবেশ করেছে দলটি।

সমাবেশে বক্তারা বলেন, ‘দেশের প্রথম নারী প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে সরকার অন্যায়ভাবে কারাবন্দি করে রেখেছে। আজ দুই বছর হলো। কেবলমাত্র প্রতিহিংসার বশবর্তী হয়ে বানোয়াট ও ঘষামাজা নথির ভিত্তিতে মামলায় সরকারের আজ্ঞাবহ আদালত এবং বিচারক গত ৮ ফেব্রুয়ারি ২০১৮ থেকে অদ্যাবধি কারাগারে আটকে রেখেছে। জামিন পাওয়ার পরিপূর্ণ হকদার এ নেত্রীকে আওয়ামী লীগ ভয় পায় বলেই তার জামিন নিয়ে টালবাহানা করে চলেছে।’

এতে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। 

বিএনপি নেতা আসাদুজ্জামান মুরাদের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা শাহারজ্জামান মোর্তুজা, আমীর এজাজ খান, মীর কায়সেদ আলী, জাফরুল্লাহ খান সাচ্চু, অ্যাডভোকেট ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, খন্দকার ফারক হোসেন, রেহানা ঈসা, মাহবুব হাসান পিয়ারু, একরামুল হক হেলাল, মুজিবর রহমান, শরিফুল ইসলাম বাবু, কবির হোসেন, হেমায়েত হোসেন, জুলকার নাইম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এমআরএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি খালেদা জিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 15:39:28