ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘ফ্রি অ্যান্ড ফেয়ার’ ইলেকশন হোক তা বিএনপি চায় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
‘ফ্রি অ্যান্ড ফেয়ার’ ইলেকশন হোক তা বিএনপি চায় না

ব্রাহ্মণবড়িয়া: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপির সৃষ্টি করা ভোট কারচুপির রাজত্ব থেকে বেরিয়ে আসতে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) আনা হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের জনগণ যাতে সহজে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, যাকে ভোট দিতে চান তাকে দিতে পারেন এবং আধুনিক প্রযুক্তি ব্যবহার করে আমাদের নির্বাচন যেন হয়, সেজন্যই ইলেক্ট্রনিক ভোটিং মেশিন ব্যবহার করা হচ্ছে।  

বিশ্বের অনেক দেশেই এ প্রযুক্তি গ্রহণ করা হচ্ছে বলেও মন্তব্য করেন মন্ত্রী।

শুক্রবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপির সেক্রেটারি সাহেব (মির্জা ফখরুল ইসলাম) যেসব কথা বলেছেন সেটা মনগড়া। ওনাদের অভ্যাস এটা বলা। ওনারা চান না যে ‘ফ্রি অ্যান্ড ফেয়ার ইলেকশন’ হোক।

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশে ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।