bangla news

বিএনপির ৫ নারী বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীকে শোকজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৮:৩৯:৪০ পিএম
বিএনপির লোগো।

বিএনপির লোগো।

ঢাকা: ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নারী কাউন্সিলর পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় দলের পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে বিএনপির সহ-দফতর সম্পাদক মুনীর হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।                                

এতে বলা হয়, ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীদের চূড়ান্ত তালিকা ইতোপূর্বে ঘোষণা করা সত্ত্বেও দলের সিদ্ধান্ত উপেক্ষা করে বিএনপি সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে জাতীয়তাবাদী নারী দলের চারজন ও জাতীয়তাবাদী শ্রমিক দলের একজন নেত্রী নিজেদের প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন।

এরা হলেন- জাতীয়তাবাদী নারী দলের কেন্দ্রীয় কমিটির সম্পাদক সেলিনা হাফিজ, আদাবর থানা শাখার সহ-সভাপতি আরমিন আকতার, যাত্রাবাড়ী থানা শাখার সহ-সভাপতি মোসা. হোসনে আরা হেনা, কামরাঙ্গীরচর থানা শাখার সাধারণ সম্পাদক সেতারা বেগম ও জাতীয়তাবাদী শ্রমিক দলের উত্তরা পশ্চিম থানা শাখার যুগ্ম সম্পাদক মোসা. সাজেদা খাতুন। 

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে কাউন্সিলর প্রার্থী হিসেবে অংশগ্রহণের জন্য সংগঠনের পক্ষ থেকে তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। 

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এমএইচ/আরবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 20:39:40