bangla news

‘ধানের শীষ নির্বাচিত হলে মশা-মাছি মারবে’      

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ১:২৭:৩০ পিএম
মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী জনসভা। ছবি- বাংলানিউজ

মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী জনসভা। ছবি- বাংলানিউজ

ঢাকা: বিএনপির রাজনীতি উগ্রবাদ, জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের, অন্যদিকে আওয়ামী লীগের রাজনীতি হলো- উন্নয়ন। নৌকা বিজয়ী হলে জঙ্গিবাদ দমন ও মাদক নির্মূল হয়। কিন্তু ধানের শীষ নির্বাচিত হলে এসব বাড়ে। 

শনিবার (১৮ জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর কচুক্ষেত বাজারের স্বাধীনতা চত্বরে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ক্ষমতাসীন দলের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের পক্ষে নির্বাচনী সভায় এসব কথা বলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। 

অাহমদ হোসেন বলেন, দেশ চালায় নৌকা। উন্নয়ন করে তারা। তাদের জায়গায় সিটি নির্বাচনে ধানের শীষের প্রার্থী নির্বাচিত হলে উন্নয়নের বদলে বসে বসে মশা-মাছি মারবে। সুতরাং উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে। মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে ৩০ জানুয়ারি নৌকাকেই বিজয়ী করতে হবে। 

জনসভায় মেয়রপ্রার্থী আতিকুল ইসলামসহ আওয়ামী লীগের মহানগর উত্তর ও স্থানীয় নেতারা কথা বলেন। 

গণসংযোগে অংশ নেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা খানম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ কাফরুল, ভাষানটেক, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল নেতা-কর্মী। 

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
টিএম/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 13:27:30