bangla news

বিএনপি আধুনিক ব্যবস্থা চায় না: কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১১ ৩:১৭:২৯ পিএম
শীতবস্ত্র বিতরণ করছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

শীতবস্ত্র বিতরণ করছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

নীলফামারী: সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতি বিশ্ব স্বীকৃত, কিন্ত বিএনপি আধুনিক ব্যবস্থা চায় না। তাই তারা ডিজিটাল পদ্ধতির বিরুদ্ধে বিষোদগার করে চলেছেন। 

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি। 

সেতুমন্ত্রী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে বলেন, উত্তরের জনপদে তার বাড়ি। তীব্র শীতে এ এলাকার জনগণ কষ্ট পাচ্ছে অথচ তিনি ঢাকায় বসে আছেন। তিনি জনগণের পাশে নেই।
 
তিনি বলেন, সরকার ও আওয়ামী লীগ শীতার্ত মানুষের পাশে রয়েছে। উত্তরের ৫০ হাজার মানুষকে শীতে কম্বল দেওয়া হচ্ছে। 

মন্ত্রী উল্লেখ করে বলেন, উত্তরাঞ্চলের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব ভালোবাসেন। এজন্য কেন্দ্রীয় কমিটিতে দুজন নেত্রীকে স্থান দিয়েছেন তিনি। তিনি বিহারীদের পূনর্বাসনে সব ধরনের পদক্ষেপ নিচ্ছেন। 

 এসময় বক্তব্য রাখেন-আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক প্রমুখ। 

আনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হকসহ নেতৃবৃন্দ। 

এর আগে মন্ত্রী ও কেন্দ্রীয় নেতারা সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছলে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে মন্ত্রী সৈয়দপুর সড়ক ও জনপথ ডাকবাংলোতে রংপুর জোনের উন্নয়ন কার্যক্রমে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-11 15:17:29