ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শনিবার থেকে আ’লীগের শীতবস্ত্র বিতরণ শুরু 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
শনিবার থেকে আ’লীগের শীতবস্ত্র বিতরণ শুরু 

ঢাকা: অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মধ্যে শনিবার (১১ জানুয়ারি) থেকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু করবে আওয়ামী লীগ। 

এ লক্ষ্যে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে গঠিত তিনটি টিম দেশের বিভিন্ন জেলায় তিন দিনব্যাপী (১১ থেকে ১৩ জানুয়ারি) এ শীতবস্ত্র বিতরণ করবে।  

শনিবার বেলা ১১টার দিকে একটি টিম নীলফামারী জেলার সৈয়দপুরে অসহায়, দুস্থ ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবে।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

এ টিমের অন্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, হোসনে আরা লুৎফা ডালিয়া, আনিসুর রহমান, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

এদিন দুপুর ১২টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের আরেকটি টিম ঝিনাইদহ সদর ও হরিণাকুণ্ড উপজেলায় শীতবস্ত্র বিতরণ করবে। এ টিমে রয়েছেন সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী।  

এ টিমের অন্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন, অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাওছার, অধ্যাপক মেরিনা জাহান, পারভীন জামান কল্পনা ও মারুফা আক্তার পপি।

এছাড়া বিকেল ৪টার দিকে আরেকটি টিম তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের নেতৃত্বে বান্দরবান জেলার ডিসির অফিস সংলগ্ন বঙ্গবন্ধু মঞ্চে শীতবস্ত্র বিতরণ করবে।  

এ টিমের অন্য সদস্যরা হলেন- পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খানম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য দীপঙ্কর তালুকদার।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এসকে/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।