ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘খালেদার শারীরিক অবস্থা এ বয়সে খারাপ হওয়াটাই স্বাভাবিক’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
‘খালেদার শারীরিক অবস্থা এ বয়সে খারাপ হওয়াটাই স্বাভাবিক’

ঢাকা: বার্ধক্যজনিত কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা খারাপ হওয়াটাই স্বাভাবিক। এ বয়সে তার শারীরিক অবস্থা তরুণীর মতো হওয়ার কথা নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আমার কাছে মনে হচ্ছে খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে রাজনীতি করছে বিএনপি। তারা (বিএনপি) রাজনৈতিক ইস্যু খুঁজে বেড়ানোর চেষ্টা করছে।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা দিন দিন অনেক খারাপের দিকে যাচ্ছে কানে শুনছেন না, খেতে পারছেন না এ বিষয়ে মতামত জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে তার দলের লোকেরা ও পরিবারের লোকেরা যা বলে তার সঙ্গে চিকিৎকদের বিবৃতির মিল নেই। কাজেই চিকিৎসার বিষয়ে চিকিৎসদের ব্যাপার। আমি যতো আপন লোকই হই চিকিৎসার কি বুঝবো। সেখানে পরিবার বা দলের লোক চিকিৎসার কি বুঝবে। চিকিৎসা সম্পর্কে যারা বোঝে তারা হলো চিকিৎসক।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়ার জন্য গঠিত চিকিৎসক বোর্ডে বিএনপির লোক আছে। তারাতো বলছে না খালেদা জিয়ার অবস্থা এতোটা খারাপ। চিকিৎসকরা বলছে না খালেদা জিয়ার শারীরিক অবস্থা এতোটা খারাপ। যতোটা দলের লোকেরা বলছেন। আমার কাছে মনে হয় তার  শারীরিক অবস্থা নিয়ে বিএনপির যতটা রাজনীতি করছে, বাস্তবে তার শারীরিক অবস্থা ততটা খারাপ না।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
জিসিজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।