ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
জাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল সংক্ষিপ্ত সামবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

জাবি: বিএনপির চেয়ারপারসন  খালেদা জিয়ার মুক্তি এবং জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশব্যাপী আইন-শৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

রোববার (৫ জানুয়ারি) সকালে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সামনে থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এসে সংক্ষিপ্ত সামবেশে মিলিত হয়।

এ সময় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, ‘জাহাঙ্গীরনগর ছাত্রদল কেন্দ্র ঘোষিত যেকোনো কর্মসূচি অতীতের ন্যায় ভবিষ্যতেও সব বাধা-বিপত্তি অতিক্রম করে সফল করতে বদ্ধপরিকর। ২০২০ সালে ছাত্রদল ছাত্রজনতাকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে বিএনপির চেয়ারপারসন  দেশনেত্রী  খালেদা জিয়াকে মুক্ত করে হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করবে। ’

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহিম খলীল বিপ্লব, যুগ্ম-সাধারণ সম্পাদক জহির উদ্দীন মো. বাবর, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক ও রোমান রাশিদুল, আল-বেরুনী হলের যুগ্ম আহ্বায়ক জরজিস মো. ইব্রাহিম ও মো. সেলিম, ইকবাল হোসেন, সাইফ আল-হাসান, মো. জুয়েল তালুকদার, মো. হারেস ফরহাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।