bangla news

বিরোধী জোটে সরকারের দালাল চক্র সক্রিয়: ডা. ইরান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৩:৩৭:১২ পিএম
মোস্তাফিজুর রহমান ইরান, ছবি: সংগৃহীত

মোস্তাফিজুর রহমান ইরান, ছবি: সংগৃহীত

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করা হয়েছে দাবি করে ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বিরোধী জোটে সরকারের দালাল চক্র সক্রিয় থাকায় আন্দোলন সংগ্রাম বাধাগ্রস্ত হচ্ছে।

ভোটারবিহীন সরকার ক্ষমতা কুক্ষিগত করতে আদালতকে ব্যবহার করে বিরোধী শক্তিকে নিশ্চিহ্ন করার মরণ নেশায় মেতেছে। গুরুত্বর অসুস্থ খালেদা জিয়াকে আদালত জামিন না দিয়ে সাংবাবিধানিক অধিকার থেকে বঞ্চিত করেছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) কমলাপুরে চেয়ারম্যানের বাসভবনে পিরোজপুর জেলা লেবার পার্টির নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় একথা বলেন ডা.ইরান।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান বলেন, সরকার বিরোধী আন্দোলন মোকাবিলায় আদালত, সিভিল প্রশাসন ও আইন-শৃংখলা বাহীনিকে নগ্নভাবে ব্যবহার করছে। অন্যদিকে বিরোধী জোটে সরকারের পোষ্য এজেন্ট ও দালাল চক্র সক্রিয় থাকায় খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রামের কৌশল গ্রহণ ও বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে না।

এসময় লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, পিরোজপুর জেলা লেবার পার্টির সভাপতি মো. আমিনুল ইসলাম আমিন, জেলা সাধারণ সম্পাদক মো. আল-আমিন, কাউখালী উপজেলা লেবার পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট মোস্তাকুর রহমান, ভান্ডারিয়া উপজেলা যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান, জেলা সমাজ কল্যাণ সম্পাদক হাফিজুর রহমান, বরিশাল মহানগর প্রচার সম্পাদক মো. ওয়ালিউল্লাহ হাওলাদার, জেলা ছাত্রমিশন সভাপতি রাকিবুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 15:37:12