ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

রাজনীতি

চট্টগ্রাম-৮ আসনে জাপার প্রার্থী জিয়া উদ্দিন বাবলু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
চট্টগ্রাম-৮ আসনে জাপার প্রার্থী জিয়া উদ্দিন বাবলু

ঢাকা: চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী জিয়া উদ্দিন আহমেদ বাবলু।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে বনানীর পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করেন জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

জিএম কাদের বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা মহাজোট হিসেবে নির্বাচন করেছি।

পরবর্তী সব নির্বাচন আমরা জোটগতভাবেই প্রতিদ্বন্দ্বিতা করেছি। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে রংপুর-৩ আসন শূন্য ঘোষণা করা হয়। সেখানে জাতীয় পার্টির প্রার্থী মহাজোট প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভ করেছেন। এজন্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান জিএম কাদের।

তিনি আরও বলেন, চট্টগ্রাম-৮ আসন মহাজোটগতভাবে হবে কি-না তা আলাপ-আলোচনার মাধ্যমে নির্ধারণ হবে। আমরা আশাবাদী জাতীয় পার্টি প্রার্থী মহাজোট প্রার্থী হিসেবেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের বলেন, জাতীয় পার্টির সর্বোচ্চ ফোরাম প্রেসিডিয়াম সভায় চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে জিয়া উদ্দিন আহমেদ বাবলু প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি বলেন, প্রেসিডিয়াম সভায় জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ড সদস্যরাও উপস্থিত ছিলেন।

এসময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আজম খান, অ্যাডভোকেট সালমা ইসলাম, এসএম ফয়সল চিশতী, মাসুদ উদ্দিন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এসএমএকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa