bangla news

'খালেদাকে মুক্তি না দিলে সরকার পতনের কাউন্টডাউন'

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ১:২২:১২ পিএম
এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ

এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ বলেছেন, খালেদা জিয়াকে মামলার জন্য নয়, গণতন্ত্র রক্ষার আন্দোলনের কারণেই কারাগারে রাখা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকার পতনের একদফা আন্দোলনের পাশাপাশি ওই দিন থেকেই সরকার পতনের কাউন্টডাউন শুরু হবে।

বুধবার (১১ ডিসেম্বর) এলডিপির পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
 
রেদোয়ান আহমেদ বলেন, খালেদা জিয়া সব সময় জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করেছেন। এখনও তিনি তা করে যাচ্ছেন। এখন যে তিনি কারাগারে রয়েছেন এটাও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই। সরকার খালেদা জিয়াকে অত্যন্ত সুপরিকল্পিতভাবে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে সাজা দিয়ে কারাগারে আটক রেখেছে।
 
তিনি আরও বলেন, আমরা খোঁজ নিয়ে জেনেছি খালেদা জিয়ার শারীরিক অবস্থা চরম আকার ধারণ করেছে। তাকে কারামুক্ত করে উন্নত চিকিৎসা না করালে জীবনহানির ঝুঁকি রয়েছে। খালেদাকে নিয়ে আমরা চরম শঙ্কায় রয়েছি। দেশের প্রতিটি মানুষ জানে, সরকারের কারসাজিতেই খালেদার জামিন নিয়ে টালবাহানা করা হচ্ছে। তাকে বাঁচাতে হলে এখনই জামিন ও সুচিকিৎসা দরকার। তাই আমরা এলডিপির পক্ষ থেকে সরকারকে বলতে চাই খালেদা জিয়ার জামিন নিয়ে আর কোনো টালবাহানা না করে তাকে মুক্তি দিয়ে সবার অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করুন।
 
বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এমএইচ/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 13:22:12