bangla news

খুলনায় আ’লীগের সম্মেলন চলছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১২:১২:১৪ পিএম
সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় খুলনা সার্কিট হাউজ ময়দানে দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য।

সম্মেলন পরিচালনা করছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট সুজিত অধিকারী।

মঞ্চে উপস্থিত রয়েছেন সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মানিত অতিথি রয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখবেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।সম্মেলনে আওয়ামী লীগের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজবিশেষ অতিথি রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. মসিউর রহমান।

আওয়ামী লীগের এ ত্রি বার্ষিক সম্মেলন ঘিরে নেতাকর্মীরা মিছিল নিয়ে সকাল থেকেই সম্মেলনস্থলে জড়ো হতে থাকেন। সকাল ১১টার মধ্যে সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

সম্মেলনকে ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। সম্মেলনে যেকোনো বিশৃঙ্খলা এড়াতে প্রস্তুত রয়েছে পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নসহ (র‌্যাব) আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা। এছাড়া নিরাপত্তা নিশ্চিতে সম্মেলনস্থলের চার পাশে লাগানো হয়েছে সিসি ক্যামেরা।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এমআরএম/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 12:12:14