bangla news

বরিশাল মহানগর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৮ ৪:৫১:৪৪ পিএম
একেএম জাহাঙ্গীর ও সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। ফাইল ফটো

একেএম জাহাঙ্গীর ও সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। ফাইল ফটো

বরিশাল: বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক পদে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নির্বাচিত হয়েছেন।

রোববার (০৮ ডিসেম্বর) বিকেলে বরিশাল ক্লাবে আয়োজিত মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কণ্ঠ ভোটে তাদের নির্বাচিত করা হয়। 

সম্মেলনের এ অধিবেশনে অংশগ্রহণকারী কাউন্সিলরা জানান, বাংলাদেশ আওয়ামী লীগের বরিশাল বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কাছ থেকে সভাপতি ও সম্পাদক পদের প্রার্থীদের নাম জানতে চান। 

এ সময় কাউন্সিলরা সভাপতি পদে সদ্য বিলুপ্ত বরিশাল মহানগর আওয়ামী লীগের কমিটির সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাছ চৌধুরী দুলাল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের  নাম প্রস্তাব করেন। পাশাপাশি সাধারণ সম্পাদক পদে পূর্ববর্তী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নামও প্রস্তাব করা হয়।

পড়ুন>>মরা গাঙে জোয়ার আর আসে না, বিএনপিকে কাদের

এ সময় সভাপতি পদে গোলাম আব্বাছ চৌধুরী দুলাল স্বেচ্ছায় অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরকে সমর্থন দেন। পরে কাউন্সিলরদের প্রস্তাবের পরিপ্রেক্ষিতে সভাপতি ও সম্পাদক পদে একজন করে প্রার্থী চূড়ান্ত করা হয়। 

এক পর্যায়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বরিশাল মহানগর আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি হিসেবে একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক হিসেবে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সদ্য বিদয়ী সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল।

এর আগে বরিশাল নগরের ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন হয়। সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু। 

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এমএস/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-08 16:51:44