bangla news

বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল: জ্যাকব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ২:৪৯:৫২ পিএম
বক্তব্য রাখছেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

বক্তব্য রাখছেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

ভোলা: ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল।

শনিবার (০৭ ডিসেম্বর) ভোলার মনপুরা অডিটোরিয়ামে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জ্যাকব বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়াতের অত্যাচারে এই অঞ্চলের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিল। তাদের অত্যাচারে আওয়ামী লীগের নেতাকর্মীরা  দেশ ছেড়ে পালিয়ে গেছে। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতা আসার পর দুর্গম এই অঞ্চলটি শান্তি ও উন্নয়নের জনপদে পরিণত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী সম্মেলনে সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।

শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক। উপজেলা আ’লীগের সাংগঠনিক বিবরণ তুলে ধরেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম শাহজাহান মিয়া। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করেন।

সম্মেলন শেষে এমপি জ্যাকব জেলা কমিটির সভাপতি ও সম্পাদক নিয়ে হেলিকপ্টারে চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগদান করেন।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-07 14:49:52